বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় হত্যাচেষ্টা, লুটপাট ও ভাংচুর মামলার প্রধান আসামী মিজান গ্রেফতার

কলাপাড়ায় হত্যাচেষ্টা, লুটপাট ও ভাংচুর মামলার প্রধান আসামী মিজান গ্রেফতার

পটুয়াখালীর কলাপাড়ার উপজেলার লালুয়া ইউনিয়নের চিংগুড়িয়ায় গত শুক্রবার পারিবারিক বিরোধের জেরে আয়নাল হক তালুকদারের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট এবং আয়নাল হক তালুকদার ও স্ত্রী লাইজু বেগমকে কুপিয়ে আহত করে। ঘটনার পর স্হানীয় আত্মীয়স্বজন আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আয়নায় হক তালুকদার বাদী হয়ে ১৩ সেপ্টেম্বর রবিবার কলাপাড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি অভিযোগ দায়ের করেন। শুনানী শেষে বিজ্ঞ আদালত কলাপাড়া থানার অফিসার ইনচার্জকে ৭২ ঘন্টার মধ্যে অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে গ্রহন করে আসামীদের গ্রেফতারের নির্দেশ দেন যার মামলা নং জি আর ২৯১/২০২০।

গতকাল কলাপাড়া থানার উপপরিদর্শক সুকান্ত শুভ্র ঘটনাস্হল পরিদর্শন করেন। আজ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী স্হানীয় আবদুর রাজ্জাক তালুকদারের পুত্র মিজানুর রহমানকে কলাপাড়া পৌর বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক সুকান্ত শুভ্র আসামীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেছেন এ ঘটনায় জড়িত সকল আসামীকে দ্রত গ্রেফতার করা হবে।

এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানিয়েছেন প্রধান আসামীকে গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছে। আগামীকাল আসামীকে বিজ্ঞ আদালতে হাজির করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech