বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাউফলে জোড়া হত্যা, আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাউফলে জোড়া হত্যা, আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর জোড়া হত্যা মামলার আসামি মহিউদ্দিন লাভলুসহ অন্যান্য আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাউফল প্রেসক্লাব ও ডাক বাংলোর সামনে মানববন্ধন করেছে উপজেলা যুবলীগ।

বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজের সভাপতিত্বে উপজেলা যুবলীগের প্রায় সহস্রাধিক নেতাকর্মী মানববন্ধনে অংশগ্রহণ করেন।

পরে বাউফল প্রেসক্লাবের সামনে পথসভা করে আসামিদের দ্রুত গ্রেফতার করে সুবিচারের জন্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এতে বক্তব্য রাখেন নিহত যুবলীগ নেতা রুম্মন তালুকদারের মা ফাতেমা বেগম। তিনি সন্তান হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য হারুণ অর রশিদ খান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ মনির, ইব্রাহিম খলিল, মনিরুল ইসলাম খান টিটু।

উল্লেখ্য, ২ আগস্ট অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলা করে কেশবপুর যুবলীগের কর্মী রুম্মন তালুকদার ও ছাত্রলীগ কর্মী ইশাদকে হত্যা করে। এ ঘটনায় একটি জোড়া হত্যা মামলা দায়ের করেন যুবলীগ নেতা রুম্মনের বড় ভাই মন্টু তালুকদার।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech