বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে পিরোজপুরে দোয়া মাহফিল

প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে পিরোজপুরে দোয়া মাহফিল

পিরোজপুর-১ (নাজিরপুর-পিরোজপুর সদর-নেছারাবাদ) আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে পিরোজপুর জেলা বড় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টোম্বর) জুমার নামাজ বাদ এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া একই দিন জুমার নামাজ বাদ জেলার নাজিরপুর, পিরোজপুর সদর ও নেছারাবাদ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।

পিরোজপুর জেলা মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা বাস মালিক সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন খান, সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মাস্টার মতিউর রহমান সর্দার, জেলা যুবলীগ সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজী, পৌর কমিশনার মো. জাহিদুল ইসলাম পিরুসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

উল্লেখ্য গত সোমবার (২১ সেপ্টোম্বর) রাত পৌনে ১২টায় খুলনা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মন্ত্রীর মা মাজেদা বেগমে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech