বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালী কৃষকলীগ নেতার ইন্তেকাল

পটুয়াখালী কৃষকলীগ নেতার ইন্তেকাল

পটুয়াখালী জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি ও পটুয়াখালী চেম্বার অব কমার্সের পরিচালক মো. জাহিদ হোসেন বাচ্চু তালুকদার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি জাতীয় সংসদের ৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেনের স্বামী।

রোববার (৪ অক্টোবর) ভোর ৫টার দিকে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, ভোর ৪টার দিকে বাচ্চু তালুকদার অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে পটুয়াখালী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তিনি মারা যান।

তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট, পটুয়াখালী অন্ধকল্যাণ সমিতিসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমুখী প্রতিষ্ঠানের সদস্য হিসেবে কাজ করেছেন।

তার মৃত্যুতে মর্মাহত হয়ে পড়েছেন সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। শোকের ছায়া নেমে এসেছে পুরো জেলায়। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে সবার কাছে।

মৃত্যুকালে মো. জাহিদ হোসেন বাচ্চু তালুকদার স্ত্রী, দুই ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাচ্চু তালুকদারের মৃত্যুতে শোক জানিয়েছেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, জেলা প্রশাসক মোহাম্মদ মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন, পৌর মেয়র ও পটুয়াখালী চেম্বার অব কমার্সের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি মো. জহিরুল ইসলামসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech