বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
নিজ হাতে মেয়ের অস্ত্রোপচার, বাঁচাতে না পেরে চিকিৎসক বাবার আত্মহত্যা

নিজ হাতে মেয়ের অস্ত্রোপচার, বাঁচাতে না পেরে চিকিৎসক বাবার আত্মহত্যা

নিজের হাতে সাত বছরের মেয়ের অস্ত্রোপচার করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচাতে পারেননি চিকিৎসক বাবা। নিজে চিকিৎসক হয়েও মেয়েকে বাঁচাতে না পারায় ‘সরি’ লিখে আত্মহত্যা করেন ওই বাবা। ভারতের কেরালার ঘটেছে এমন ঘটনা।

এশিয়ান নেট নিউজসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, গত ২৩ সেপ্টেম্বর নিজের সাত বছরের মেয়ের অস্ত্রোপচার করেছিলেন চিকিৎসক অনুপ কৃষ্ণ। হাঁটুর অস্ত্রোপচার করার সময়ই কার্ডিয়াক অ্যারেস্টে মেয়ের মৃত্যু হয়। পরে শিশুটিকে অন্য হাসপাতালে নিয়ে গিয়েও আর বাঁচানো যায়নি।

বাবার তত্ত্বাবধানে অস্ত্রোপচারের সময়ই মেয়ের মৃত্যু হয়। তাই এই ঘটনার জন্য প্রবল সমালোচনার মুখে পড়তে হয় ওই চিকিৎসককে। মেয়ের মৃত্যুর জন্য তাকেই দায়ী করে পরিবার এবং স্থানীয়রা। এ ঘটনায় হাসপাতালের বাইরেও বিক্ষোভ হয়।

শুধু তাই নয়, চিকিৎসক অনুপের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তোলা হয়। কোল্লাম পূর্ব পুলিশ স্টেশনে তার বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগও দায়ের করা হয়।

এরপরই আত্মহত্যা করেন ওই চিকিৎসক বাবা। তবে মরার আগে বাড়ির বাথরুমের দেয়ালে ‘সরি’ লিখে রেখেছিলেন তিনি। গত বৃহস্পতিবার কোল্লাম জেলার কাদাপ্পাকাড়াতে বাড়ি থেকে চিকিৎসক অনুপের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD