বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাউফলের জোড়া খুনের প্রধান আসামি লাভলু কারাগারে

বাউফলের জোড়া খুনের প্রধান আসামি লাভলু কারাগারে

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর জোড়া খুন মামলার প্রধান আসামী, কেশবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাময়িক বরখাস্তকৃত সাধারণ সম্পাদক (সাংসদ আ.স.ম ফিরোজ সমর্থিত) মো. মহিউদ্দিন লাভলুর জামিন না মঞ্জুর করে আজ মঙ্গলবার কারাগারে পঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মহিউদ্দিন লাভলু মঙ্গলবার দুপুরে পটুয়াখালীর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রের বিচারিক হাকিম মো. জামাল হোসেনের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন।আদালত তাঁর জামিন নামঞ্জুর করেন।

উল্লেখ্য,এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ সমর্থিত কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এক পক্ষের নেতৃত্বে আছেন কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু। অপর পক্ষের নেতৃত্বে আছেন ইউপি চেয়ারমান মহিউদ্দিন লাভলু।

ওই বিরোধকে কেন্দ্র করে চলতি বছরের ২ আগস্ট সন্ধ্যায় কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি রুমন তালুকদার ও তাঁরই আপন চাচাতো ভাই ইশাত তালুকদারকে নির্মম ভাবে কুপিয়ে ও পিটিয়ে খুন করা হয়। ঘটনার সময় তাঁরা একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন।
নিহত দুই ব্যক্তি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকুর সমর্থিত এবং রুমন তালুকদার তাঁরই আপন ভাই। ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর অনুসারিদের হাতে তাঁরা খুন হন।

এ ঘটনায় ৪ আগষ্ট মহিউদ্দিন লাভলুকে প্রধান আসামি করে ৫৯ জনের নাম উল্লেখ করে আরও ১৫-১৬ জন অজ্ঞাত ব্যক্তির নামে বাউফল থানায় রুমনের বড় ভাই মফিজ উদ্দিন মিন্টু বাদী হয়ে মামলা করেন।

মহিউদ্দিন লাভলু ওই মামলায় ২৫ আগষ্ট উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech