বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ধর্ষকদের শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলনের ঘোষণা ববি শিক্ষার্থীদের

ধর্ষকদের শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলনের ঘোষণা ববি শিক্ষার্থীদের

নোয়াখালীর বেগমগঞ্জ ও দেশের অন্যান্য স্থানে ঘটে যাওয়া ধর্ষণের বিচার ও ধর্ষকদের শাস্তি মৃত্যুদণ্ড করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পুরো বাংলাদেশ আজ ধর্ষকদের চারণভূমিতে পরিণত হয়েছে। বিচারহীনতার সংস্কৃতি এমন পরিস্থিতি সৃষ্টি করেছে। এই অবস্থা থেকে পরিত্রাণে তীব্র থেকে তীব্রতর আন্দোলনের কোন বিকল্প নেই।

এসময় যতদিন পর্যন্ত নোয়াখালীর বেগমগঞ্জে নারী নির্যাতনের ঘটনায় দোষীদের শাস্তি নিশ্চিত না হয় ততদিন পর্যন্ত ধারাবাহিকভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান তমালের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শাহবাজ মিঞা শোভন, হৃদয় বিশ্বাস, অদিতি দাশ, আক্তারুজ্জামান সিয়াম, আনিকা সরকার সিঁথি, রাজু গাজী প্রমুখ। মানববন্ধন শেষে প্রতিবাদী মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করেন শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech