বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
আমতলীর মেয়র মতিয়ার রহমান শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত

আমতলীর মেয়র মতিয়ার রহমান শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত

উপকুলীয় অঞ্চলে দুর্যোগকালীন সময়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি বাস্তবায়নে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মো.মতিয়ার রহমান সিপিপি-র শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছে। মঙ্গলবার আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে ওসমানী স্মৃতি মিলনায়তনে তাকে এ সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র দেয়া হয়।

জানাগেছে, গত ১৩ অক্টোবর ছিল আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস। ওই দিবস উপলক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ওসামানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ভার্চুয়াল অনুষ্ঠানে যোগদান করেছেন। ওই অনুষ্ঠানে সারা দেশে দুর্যোগকালীন সময়ে সিপিপি’র সেচ্ছাসেবক হিসেবে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ ৫ জনকে সম্মামনা পুরুষ্কার দেওয়া হয়। পৌর মেয়র মতিয়ার রহমান দীর্ঘদিন ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী আমতলীর উপজেলা সিপিপি’র সেচ্ছাসেবক হিসেবে কাজ করে আসছেন।

বন্যা, জলোচ্ছাস ও করোনার মহামারীসহ বিভিন্ন দুর্যোগে মেয়র মতিয়ার রহমান অসামান্য অবদান রেখেছেন। তারই স্বীকৃতি স্বরুপ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় মেয়র মতিয়ার রহমানকে উপকলীয় অঞ্চলের সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মনোনিত করেন। শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মনোনিত হওয়ায় তাকে সনদপত্র ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, ঘূর্ণিঝড় প্রস্তুতির কর্মসুচীর সেচ্ছাসেবক হিসেবে গত ২০ বছর ধরে কাজ করে যাচ্ছি। বন্যা, জলোচ্ছাস ও মহামারী কোন কিছুতেই আমাকে দমিয়ে রাখতে পারেনি। তার স্বীকৃতি স্বরুপ আমাকে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকে হিসেবে মনোনিত করেছেন। এ জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ। আমি এ সম্মাননা পেয়ে ধন্য। এই সম্মাননা আমাকে জনসেবায় উৎসাহ যোগাবে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD