বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পিরোজপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী

পিরোজপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী

করোনা পরিস্থিতি, নদীভাঙ্গন, প্রাকৃতিক দূর্যোগ ও বন্যার প্রভাবে ক্ষতিগ্রস্ত পিরোজপুরের ইন্দোরকানী উপজেলায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে জীবিকা নির্বাহের উপকরণ প্রদান করেছে নৌবাহিনী।

কমান্ডার খুলনা নেভাল এরিয়ার তত্ত্বাবধানে আজ মঙ্গলবার (২০অক্টোবর) বন্যায় ক্ষতিগ্রস্ত পিরোজপুরের ইন্দোরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের ৭১টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে রিক্সা, ভ্যান, সেলাই মেশিন, জাল ও ছাগল বিতরণ করা হয়।

এছাড়া নৌবাহিনীর দায়িত্বপূর্ণ এলাকাগুলোর মধ্যে উপকূলীয় জেলা বরগুনা সদর, আমতলী, বেতাগী, বামনা, পাথরঘাঁটা এবং তালতলী উপজেলাসমূহে গরীব, অসহায ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদানসহ বিভিন্ন জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে নৌবাহিনী।

উল্লেখ্য, দেশের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলায় প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের সহায়তায় নৌবাহিনী নিয়মিত কার্যক্রম পরিচালনা করছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে জানিয়েছে নৌবাহিনী।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech