বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরগুনার তালতলীতে উপ নির্বাচনে জাল ভোট ও আচরণবিধি লংঘনে আটক ৪

বরগুনার তালতলীতে উপ নির্বাচনে জাল ভোট ও আচরণবিধি লংঘনে আটক ৪

বরগুনা

বরগুনায় তালতলী ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে পরিচয় গোপন রেখে পোলিং এজেন্ট হওয়ায় ও জাল ভোট দেওয়ায় ১ ইউপি সদস্যসহ মোট ৪ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মাইনুদ্দিন নির্বাচনী আচরণবিধি লংঘন করে পরিচয় গোপন রেখে পোলিং এজেন্ট হওয়ায় তাকে ও পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত হাবিবুর রহমানকে আটক করা হয়। এ ছাড়াও জাল ভোট দেওয়ায় জাকির ও তানজিলা নামের আরো ২ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে কড়ইবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদের উপ নির্বাচনে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিরতি ছাড়াই বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

গত ১৬ জুলাই কড়াইবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন আকন করোনাভাইরাস আক্রান্ত হয়ে মারা গেলে পদটি শূন্য হয়। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীকে নূর মোহাম্মদ, স্বতন্ত্র প্রার্থী মাওলানা মানসুরুল আলম ও ইব্রাহীম। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৭শ ৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৩ শ ৬৭। নারী ভোটার ৫ হাজার ৪শ ৯ জন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech