বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার-৩

কলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার-৩

বাকিতে পেট্রোল বিক্রি করতে রাজি না হওয়ায় ব্যবসায়ীকে মারধর ও ক্যাশ থেকে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে পটুয়াখালীর কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা ও তার সহযোগী রাকিবুল ইসলাম ও ইউনুছকে পুলিশ গ্রেফতার করেছে।

মঙ্গলবার সন্ধার পরে পুলিশ এদেরকে ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করে। এ সময় চাঁদাবাজীর কাজে ব্যবহৃত চারটি মোটরসাইকেল জব্দ করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পৌর শহরের গোডাউল ঘাট এলাকার ব্যবসায়ী সালাম বিশ্বাসের কাছে বাকিতে পেট্রোল চায় ছাত্রলীগ নেতা জুয়েল।

সে বাকিতে পেট্রোল বিক্রি করতে রাজি না হওয়ায় তাকে মারধর করে এবং দোকানের ক্যাশে থাকা প্রায় ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয।

এসময় একই এলাকার অন্য ব্যবসায়ীরা তাদের ধাওয়া করলে জুয়েল ও তার সহযোগীরা পালিয়ে যায়। খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ ফেরিঘাটে অভিযান চালিয়ে জুযেল ও তার দুই সহযোগীকে গ্রেফতার করে।

এ ঘটনায় সালাম বিশ্বাস বাদী হয়ে রাতেই কলাপাড়া থানায় মামলা দায়ের করলে বুধবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, জুয়েলের নামে ইতিপূর্বে চাঁদাবাজি ও মাদক মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech