বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

আমতলী পূজা মন্ডপ পরিদর্শন

আমতলী পূজা মন্ডপ পরিদর্শন

আমতলী পৌরসভার চারটি পুজা মন্ডপ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষনে পরিদর্শন করা হয়েছে। শনিবার রাতে আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান পরিদর্শন করেন।

জানাগেছে, গত বুধবার থেকে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু হয়। শনিবার রাতে অষ্টমীর দিনে এ পূজা মন্ডপ পরিদর্শন করেন ইউএনও মোঃ আসাদুজ্জামান ও পৌর মেয়র মতিয়ার রহমান। তারা মন্ডপের সার্বিক খোঁজ খবর ও পুজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনে বিষয়টি দেখার জন্য চারটি মন্ডপ পরিদর্শন করেছি। হিন্দু ধর্মাবলম্বীরা নির্বিঘেœ পূজা উদযাপন করছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech