বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
পাথরঘাটায় বিষপানে অভিমানী স্ত্রীর আত্মহত্যা

পাথরঘাটায় বিষপানে অভিমানী স্ত্রীর আত্মহত্যা

বরগুনার পাথরঘাটায় পাথরঘাটায় স্বামীর সঙ্গে অভিমান করে মনি বেগম (৩০) নামের এক গৃহবধুর বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার বিকেল পৌঁনে চারটার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে সে মারা যায় বলে সংবাদ সূত্র থেকে জানা গেছে।

মনি বেগম পাথরঘাটা উপজেলার কাকচিড়া এলাকার বাসিন্দা সোহেল হাওলাদারের স্ত্রী । খোঁজ নিয়ে জানাগেছে শনিবার ভোর ছয়টার দিকে স্বামীর সাথে অভিমান করে কাকচিড়া গ্রামের বাড়ীতে বসে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা চালায় গৃহবধ।

পুলিশ জানিয়েছে,মনি বেগমের স্বামী সোহেল হাওলাদার এর সাথে ঢাকা যেতে চাইলে স্বামী তাকে কিছুদিন পরে যাওয়ার জন্য বলেন। এ ঘটনায় সে স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যার চেষ্টা চালায়। তাৎক্ষণিক তাকে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েগেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাব উদ্দিন বলেন, ঘটনাটি বরিশাল হাসপাতাল থেকে আমাকে ফোনে জানানো হয়েছে। তবে মৃত মনি বেগমের আত্মীয়-স্বজনের পক্ষথেকে আমাকে কেউ এখন পর্যন্ত জানায়নি কিংবা কোনো ধরনের অভিযোগও করা হয়নি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD