বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

স্বরূপকাঠিতে গ্রাম পুলিশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্বরূপকাঠিতে গ্রাম পুলিশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পিরোজপুরে নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার দৈহারী ইউনিয়নের গ্রাম পুলিশ কিশোর মন্ডলের বিরুদ্ধে এক স্বামী পরিত্যাক্তা ও দুই সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। কিশোর মন্ডল বিয়ের প্রলোভন দেখিয়ে চিলতলা গ্রামের ওই নারীকে মাসের পর মাস ধর্ষন করেছেন বলে অভিযোগ উঠেছে। ইতোমধ্যে ওই ধর্ষিতা নারী তিন মাসের অন্ত:সত্তা হলে কিশোর মন্ডল তাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করেন। পরে ওই নারী স্থানীয় ইউপি সদস্য মো. লিটন মৃধা ও দফাদার ইসমাইল হোসেনের কাছে বিচার দাবী করেন। গত শুক্রবার মো. লিটন মৃধাসহ গণ্যমান্য ব্যক্তিরা কিশোর মন্ডলকে বিয়ে করার জন্য বলার পরে সে গা-ঢাকা দিয়েছে। গ্রাম পুলিশ কিশোর মন্ডল বাশতলা গ্রামের কালীপদ মন্ডলের ছেলে।

শনিবার দৈহারী ইউপির সদস্য মো. লিটন মৃধা ও গ্রাম পুলিশের দফাদার ইসমাইল হোসেন জানান, চৌকিদার কিশোর বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যাক্তা ওই নারীকে ধর্ষন করে বলে শুক্রবার তাদেরকে জানানো হয়। ইউপি সদস্য লিটন মৃধা বলেন, প্রতারণার শিকার ওই নারীকে বিয়ে করার জন্য কিশোরকে বলা হলে সে বিষয়টি অস্বীকার করেন এবং আমাদের কথায় পাত্তা দিচ্ছে না। সে কারণে ধর্ষিতাকে থানায় অভিযোগ দেয়ার জন্য যেতে বলা হয়েছে।

দরিদ্র পরিবারের ওই নারী বর্তমানে খুবই অসুস্থ এবং ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন। এ বিষয় গ্রাম পুলিশ কিশোরের ফোনে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করলেও সেটি বন্ধ পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech