বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

পটুয়াখালীতে গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

১৬ নভেম্বর পটুয়াখালী জেলায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৯,৬০০ পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজা উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়েছে। বিকেল সাড়ে ৫ টার সময় দুমকি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একটি চক্র বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে একটি চৌকস দল পাগলার মোড়ে অবস্থান নেয়। আনুমানিক সোয়া ৬ টার দিকে একটি মোটরসাইকেলকে থামার জন্য বললে চালক দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করেন। এ সময় এসআই সঞ্জীব জীবনের ঝুঁকি নিয়ে মোটরসাইকেলটির গতিরোধ করে মোটরসাইকেলের আরোহী মোঃ রাকিবুল ইসলাম(২৭) কে আটক করতে সক্ষম হন।

তার নিকট থেকে ৯,৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে সাড়ে ৫ টার দিকে পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান খান এর নেতৃত্বে একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী পৌরসভাস্থ বড় ব্রিজের টোল প্লাজায় অভিযান পরিচালনা করে। এসময় আভিযানিক দলটি মোঃ মনির প্যাদা(৩০) কে গ্রেফতার করতে সক্ষম হয়। তার নিকট থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

উভয় অভিযানে গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে পৃথক আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech