বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

কলাপাড়ায় দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কলাপাড়ায় দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতি‌নি‌ধি॥

কলাপাড়ার পাখিমারা গ্রামের নিজ বাসা থেকে দুই সন্তানের জননী জেসমিন বেগমের (৩০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা দেড়টায় গৃহবধূ জেসমিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

লাশটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। ঘরের বারান্দার আঁড়ার সঙ্গে ওড়না গলায় দিয়ে জেসমিন আত্মহত্যা করে বলে তাঁর পরিবারের লোকজন পুলিশকে জানায়।

 

কলাপাড়া থানার এসআই মো. আসলাম জানান, পাখিমারা গ্রামের সবজি বিক্রেতা আবু তালেবের স্ত্রী জেসমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পারিবিারিক কলহের কারনে সে আত্মহত্যা করতে পারে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন।

এ ঘটনায় থানায় ইউডি মামলা রুজু হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech