বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মাস্ক না পরায় কাউখালীতে ৩০ জনকে জরিমানা

মাস্ক না পরায় কাউখালীতে ৩০ জনকে জরিমানা

করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ঠেকাতে কঠোর অবস্থান নিয়েছে কাউখালী উপজেলা প্রশাসন। মাস্ক না পরে বাইরে বের হওয়া ব্যক্তিদের জরিমানা করা হচ্ছে।
মাস্ক ব্যবহার না করার দায়ে ৩০ জনকে ৯হাজার ৪’শত টাকা জরিমানা করেছেন দুইটি ভ্রাম্যমাণ আদালতের বিচারকরা।

শুক্রবার সকালে সাপ্তাহিক হাটের দিন কাউখালী দক্ষিণ বাজার এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মাস্ক না পরা এবং অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৬হাজার ৭’শত জরিমানা করেন।

অপরদিকে শুক্রবার সকালে কাউখালী উত্তরবাজার এলাকায় মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৫ জনকে ২হাজার ৭’শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সহকারি কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

এ বিষয়ে ইউএনও মোছা.খালেদা খাতুন রেখা বলেন,উপজেলার বিভিন্ন এলাকায় করোনাভাইরাস ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা চালানো হচ্ছে। করোনা সংক্রমণ এড়াতে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।
অভিযানকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech