বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আদর্শবান দেশপ্রেমিক গড়তে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই বরিশালে কারাবন্দিদের মাঝে টিভি, সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার লালমোহনে পাওনা টাকা ফেরত পেতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মোল্লার মৃত্যুতে বরিশাল সিটি মেয়রের শোক ঝালকাঠি পৌরসভার সাবেক মেয়রের ছেলের মৃত্যুতে বরিশাল সিটি মেয়রের শোক ৪০তম বিসিএসের ফল প্রকাশ এইচএসসি’র ফল: শিক্ষা বোর্ডগুলোকে ক্ষমতা দিয়ে গেজেট প্রকাশ সমালোচকদেরও ভ্যাকসিন নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
কলাপাড়ায় ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৬

কলাপাড়ায় ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৬

পটুয়াখালীর কলাপাড়ায় মালবাহী ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয় যাত্রী গুরুতর জখম হয়েছে। আহতরা হলো মো. ফুর্তি (৬০), রবি (৪০), রাব্বি (২০), সগির (২২), আসমা (১৬), ও সীমা (২৬)।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহা সড়কের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় রবি, রাব্বি ও সগিরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

পুলিশ এ ঘটনায় ট্রাক চালক আলামিন (২০) কে আটক করেছে।

কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদেরকে বরিশালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো. আসলাম জানান, মৎস্যবন্দর মহিপুরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশার সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনার শিকার হয় যাত্রীরা।

এতে অটোরিকশাটির ব্যাপক ক্ষতি হয়। তবে এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD