বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কুয়াকাটা পৌর নির্বাচন : ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর গনসংযোগে হামলা আহত ২

কুয়াকাটা পৌর নির্বাচন : ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর গনসংযোগে হামলা আহত ২

স্টাফ রিপোর্টার : পটুয়াখালীর কুয়াকাটায় পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারের জগ প্রগতিকে গনসংযোগে পথে পথে বাধা ও হামলার শিকার হয়ে দুইজন আহত হয়েছে। আহতদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল ৩টায় পৌরসভার ৯নং ওয়ার্ডের হোসেন পাড়া গ্রামে এ আর মন্টুর বাড়ির সামনে আনোয়ার হোসেন হাওলাদারের কর্মিরা জগ প্রতিকে গনসংযোগকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর মেয়র আবদুল বারেক মোল্লার ভাই লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দীন মোল্লার নেতৃত্বে লতাচাপলী ইউপি সদস্য আলম, মহিপুরের কালাম হোসেন লম্বা কালাম, আবদুর রব সহ বহিরাগত প্রায় ৫০-৬০ জন জগ প্রতিকের কর্মীদের গনসংযোগেকালে লাঠি দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আনোয়ার হাওলাদার ও ছিদ্দিক হাওলাদার নামক দুইজনকে আহত করে। খবর পেয়ে আনোয়ার হোসেনের সমর্থকরা ঘটনাস্হলে গিয়ে আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে সকাল ১১ টায় পৌরসভার ৫নং ওয়ার্ডের তুলাতলী কুয়াকাটা ২০ শয্যাবিশিস্ট হাসপাতালের সামনে জগ প্রতিকের কর্মিদের উপর নৌকা মার্কার বহিরাগত কর্মিরা হামলা চালায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে গিয়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। বেলা সাড়ে ১১টায় ১নং ওয়ার্ডের ৬০ ঘর ও খাজুরা এলাকায়, দুপুর ১২ টায় পৌর শহরের ৩নং ওয়ার্ডে গনসংযোগে বাধা ও হামলা করা হয়।
গনসংযোগে বাধা ও হামলার ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার বলেন কুয়াকাটার মানুষ একটা পরিবারের ২২ বছরের জুলুম, অত্যাচার, নির্যাতন, দূর্নীতি ও জবর দখলের কবল থেকে মুক্তি ও পরিবর্তনের পক্ষে যখন ঐক্যবদ্ধ হয়েছে তখনই আওয়ামী লীগের প্রার্থী আবদুল বারেক মোল্লা নিশ্চিত পরাজয় জেনে পটুয়াখালী, কলাপাড়া, মহিপুর, বরগুনা, আমতলী, তালতলীর বিভিন্ন এলাকার বহিরাগত সন্ত্রাসীদের এনে আমার কর্মিদের উপর হামলা করে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। কিন্তু তিনি এবং তার ভাইদের অত্যাচার, নির্যাতন, জুলুম, দূর্নীতি, জমি দখল ও সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে পৌরবাসী ঐক্যবদ্ধ হয়েছে। সন্ত্রাসী কার্যকলাপ করে গত নির্বাচনের মত এবার গনরায় ছিনিয়ে নিতে পারবেনা। তিনি প্রশাসনের কাছে জনগনের নিরাপত্তা ও নিবিঘ্নে ভোট দেয়ার জন্য ব্যবস্হা গ্রহনের দাবী জানান। এব্যাপারে জানতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল বারেক মোল্লার ব্যবহৃত সেল ফোনে ফোন করলে তিনি রিসিভ করেননি। তবে পৌরসভার অনেক ভোটার দাবী করেছেন গত কয়েকদিনে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর দফায় দফায় হামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech