বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় ও কুয়াকাটায় পাথওয়ের শীতবস্ত্র বিতরন

কলাপাড়ায় ও কুয়াকাটায় পাথওয়ের শীতবস্ত্র বিতরন

কলাপাড়া(পটুয়াখালী):
পটুয়াখালীর  কলাপাড়ায় শীতার্ত জেলে, তৃতীয় লিঙ্গ (হিজরা) ও অসহায় হতদরিদ্র দুই শতাধীক পরিবারের পাশে দাড়িয়েছে পাথওয়ের  বে-সরকারি উন্নয়ন সংস্থা। বুধবার দুপুরে উপজেলার মহিপুর থানা কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পাথওয়ের নির্বাহী পরিচালক মো.শাহিন উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে দুই শতাধিক পরিবারের হাতে কম্বল ও মাস্ক বিতরন করা হয়। এ সময়  মহিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফজলু গাজী, কুয়াকাটা প্রেস ক্লাব সভাপতি মো. নাসির উদ্দিন বিপ্লব, কলাপাড়া রিপোর্টর্স ইউনিটির সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, মহিপুর প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক নাসির উদ্দিন সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে বুধবার রাতে মহিপুর থানার আমখোলা পাড়ায় প্রায় অর্ধশতাধিক শিতার্ত রাখাইন পরিবারের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। বিতরনী আনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সরকারি কর্মকমিশনের  সচিব মোসা.আছিয়া খাতুন ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাম্মেল হোসেন,বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী, উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ শহীদুল হকসহ সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পাথওয়ের সূত্রে জানা গেছে, এ উপজেলায় জেলে, তৃতীয় লিঙ্গ (হিজরা) ও অসহায় হতদরিদ্র ১০০০ শিতার্থ পরিবারের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হবে।পাথওয়ের নির্বাহী পরিচালক মো. শাহিন বলেন, প্রচন্ড শীত উপেক্ষা করে এ উপজেলার জেলেরা সাগরে মাছ ধরে জীবিকা নির্বাহ করে। তাই তাদের পাশে দাড়িয়েছি। এছাড়া তৃতীয় লিঙ্গের মানুষের সব সময় অবহেলিত থাকে।  এদেরকেও  সহযোগিতা করা হয়েছে। এ কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech