বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক জন নিহত

কলাপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক জন নিহত

কলাপাড়া পৌর শহরের চিংগুরিয়া এলাকায় নির্মানাধীন ভবনের রড় বাঁধতে গিয়ে বিদ্যুতপৃষ্ঠ হয়ে নির্মান শ্রমিক সাহেব সিকদার (৩০) মারা গেছে। এসময় তাকে বাচাঁতে গিয়ে অপর এক শ্রমিক সেরাজ হোসেন আহত হয়েছে। তাকে আশঙ্কা জনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ওয়ার্ড কাউন্সিলর নিখিল চন্দ্র হাওলাদার জানান, চিংগুরিয়া এলাকার সজল হাওলাদারের নির্মানাধীন ভবনের সিড়ির রড় বাঁধার কাজ করিেছল নির্মান শ্রমিক সাহেব ও সেরাজ। এসময় অসতর্কতাবশত হাতের রড় আরইবির বিদ্যু সঞ্চালন লাইনের মূল তারের সাথে সাহেব তড়িতাহত হয়। এসময় তাকে বাঁচাতে অপর সহযোগী সেরাজ এগিয়ে আসলে সেও তড়িতাহত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক ্দুই জনকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে সাহেবকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন এবং সেরাজকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বিদ্যুতপৃষ্ঠ হয়ে একজন নিহিত হওয়ার খবর পেয়েছেন। এব্যাপারে আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে। নিহত সাহেব সিকদার পৌর শহরের সিকদার সড়কের খবির সিকদারের ছেলে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech