বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে গরুর ট্যাবলেট খেয়ে হাসপাতালে গৃহবধূ

পটুয়াখালীতে গরুর ট্যাবলেট খেয়ে হাসপাতালে গৃহবধূ

পটুয়াখালীর দশমিনায় গরুর ট্যাবলেট খেয়ে এক গৃহবধূ অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় তাকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গৃহবধূর অবস্থা আরও অবনতি হওয়ায় পরবর্তীতে তাকে বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠানো হয়েছে।

জানা গেছে, দশমিনা সদর ইউনিয়নের হাজিরহাট গ্রামের ফাসমাউন (২২) নামের ওই গৃহবধূর দেড় বছরের একটি কন্যাসন্তান রয়েছে। তার স্বামী আতিকুর রহমান ওষুধ কোম্পানিতে সেলস ম্যানেজারের চাকরি করেন।

আতিকুর রহমানের ভাগনি তামান্না জানান, ফাসমাউনের আলসার থাকায় দীর্ঘদিন ধরে ওষুধ সেবন করছেন। ঘটনার দিন ওষুধ শেষ হওয়ায় তার শ্বশুর আবুল হোসেন হাওলাদার বাজার থেকে ওষুধ আনেন। সঙ্গে গরু মোটাতাজা করার জন্য একই প্যাকেটে ট্যাবলেট নিয়ে আসেন। ফাসমাউন একই প্যাকেটে দেখে তার ওষুধ মনে করে তা খেয়ে ফেলেন।

ওই দিন রাত সাড়ে ১২টায় ফসমাউন অসুস্থ হয়ে পড়লে সবাই জানতে পারে তার শ্বশুর গরুর মোটাতাজার ওষুধ আনেন একই প্যাকেটে। ওই রাতেই ফাসমাউনকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরবর্তীতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech