বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পিরোজপুরে শিক্ষকের বাসায় ৩০৩ বোতল ফেনসিডিল, আলমারীতে ৫ লাখ টাকা

পিরোজপুরে শিক্ষকের বাসায় ৩০৩ বোতল ফেনসিডিল, আলমারীতে ৫ লাখ টাকা

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর শহরতলীর ঝাটকাঠী এলাকা থেকে পুলিশ রবিবার রাতে মশিউর রহমান শুভ নামে এক শিক্ষকের বাসায় অভিযান চালিয়ে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকা উদ্ধার করেছে। পুলিশ এ সময় মশিউর রহমান শুভ ও তার সহযোগি পৌর এলাকার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে সঞ্জয় কুমার বসুকে আটক করেছে। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত শুভ পিরোজপুর সদর উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি। মশিউর রহমান শুভ সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস কেএমডি মেজবাউদ্দিন সাবু’র ছোট ভাই।
পিরোজপুর সদর থানার ওসি জানান, পুলিশের একটি দল রবিবার রাত ৮ টা থেকে শুভ’র ঝাটকাঠী এলাকায় থাকা বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশী চালায়। রাত ১১টার দিকে তার শয়নকক্ষের বঙ্খাটের নিচে অভিনব কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং বাসার আলমীরা থেকে নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করে।
অভিযানের নেতৃত্বে থাকার পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মশিউর রহমান শুভ’র বাসায় অভিযান চালিয়ে খাটের নিচে বিশেষ কায়দায় রাখা ফেনসিডিল এবং পরে আলমীরা থেকে টাকা উদ্ধার করে।
সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech