বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে পলিটেকনিক শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ

পটুয়াখালীতে পলিটেকনিক শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ

পটুয়াখালীতে পলিটেকনিক শিক্ষার্থীরা শনিবার (১৬ই জানুয়ারী) সকালে ৪ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন।

এ সমাবেশ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন পটুয়াখালীর সকল সরকারী ও বেসরকারি পলিটেকনিকের সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

তাদের বিক্ষোভ মিছিলটি পটুয়াখালী সরকারী পলিটেকনিক ইনস্টিটিউট এর ক্যাম্পাস থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন স্থানসমূহ প্রদক্ষিন করে চৌরাস্তায় এসে মানববন্ধন এ পরিনত হয়।

এসময় শিক্ষার্থীরা রাস্তা ব্লোক করে তাদের দাবি আদায়ের লক্ষ্যে “সবাই পাবে অটোপাশ আমরা কেন খাব বাঁশ”, “আমাদের দাবি আমাদের দাবি মানতে হবে মেনে নাও”, “বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাই নাই” ইত্যাদি স্লোগানের প্রতিধ্বনি তৈরী করেন।

মাবববন্ধনে তারা নিম্মোক্ত দাবি উপস্থাপন করেন- ১) কোনভাবেই ১ বছরের ইয়ার লস মানিনা, ২)স্থগিত হওয়া ২য়, ৪র্থ ও ৬ষ্ঠ পর্বের তাত্বিক পরীক্ষাগুলো অটো প্রমোশন দিয়ে ব্যবহারিকগুলো পরবর্তী পর্বের সাথে সংযুক্ত করে দেওয়া হোক এবং ১ম, ৩য়, ৫ম, ৭ম পর্বের সিলেবাস কমিয়ে ক্লাস করিয়ে পরিক্ষা নেয়া হোক।

৩) প্রাইভেট পলিটেকনিক সেমিস্টার ফি অর্ধেক করতে হবে এবং অতিরিক্ত ফি প্রত্যাহার করতে হবে। ৪) ২০২১ সালের মধ্যে ডুয়েটসহ সকল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য আসন বরাদ্দ করতে হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech