বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

আমতলীতে ভ্রাম্যমান আদালতের ছয় ব্যবসা প্রতিষ্ঠানে অর্থদন্ড

আমতলীতে ভ্রাম্যমান আদালতের ছয় ব্যবসা প্রতিষ্ঠানে অর্থদন্ড

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষায় সরকার ঘোষিত লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে নয় হাজার ৫’শ টাকা অর্থদন্ড করা হয়েছে। সোমবার ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এ অর্থদন্ড করেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার সোমবার থেকে সাত দিনের লকডাউন ঘোষনা দেন। সরকার ঘোষিত ওই লকডাউন অমান্য করে আমতলী উপজেলার কিছু অসাধু ব্যবসায়ী ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখেন। সোমবার দুুপুরে আমতলী ভ্রাম্যমান আদালতের বিচারক ইউএনও মোঃ আসাদুজ্জামান পৌর শহরের মেশিনারিজ, কম্পিউটার , ফটোস্ট্যাট, ফ্লেক্সিলোড,কাপড় ও টাইলসের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে নয় হাজার পাচ’শ টাকা অর্থদন্ড দেন।
আমতলী ভ্রাম্যমান আদালতের বিচার ইউএনও মোঃ আসাদুজ্জামান বলেন, সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রক ও নিরাময় আইন ২০১৮ অনুসারে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে নয় হাজার পাচ’শ টাকা অর্থদন্ড করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech