বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মহিপুর থানা যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি 

মহিপুর থানা যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি 

এস এম আলমাস ,কুয়াকাটা (মহিপুর)
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ,বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে আজ মহিপুর থানা যুবলীগের আয়োজনে বৃক্ষরোপণ করা হয়। বৃহাস্পাতিবার দুপুরে সেবা মুলক প্রতিষ্ঠান মহিপুর এসআরও এসবি সমিতির অফিসের মাঠে যুবলীগ কর্মীরা ফলজ, বনজ, ঔষধি বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, মহিপুর থানা যুবলীগের আহব্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট ও মহিপুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম ,কুয়াকাটা পৌর যুলীগের আহবায়ক মোঃ ইসাহাগ শেখ ,মহিপুর ইউনিয়ান যুলীগেরে আহবায়ক মোঃ ফেরদৌস হাওলাদার, যুগ্ন আহবায়ক শাহরিয়ার সুমনও মনির হাওলাদার,প্রমুখ। মহিপুর থানা যুবলীগের আহব্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট বলেন, প্রত্যেক ব্যাক্তি অন্তত একটি করে গাছ লাগান।

যুবলীগের উদ্যোগে মহিপুরে সকাল থেকে শেষ বিকেল পর্যন্ত শতাধিক বিভিন্ন প্রজাতির গাছ লাগানো হয়েছে। কেন্দ্রীয়যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিলের আহব্বানে (গাছ লাগাই জীবন বাঁচাই) এ শ্লোগানকে সামনে রেখে এ গাছের চারা রোপন করা হচ্ছে। এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech