বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তালতলীতে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলেন প্রশাসন

তালতলীতে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলেন প্রশাসন

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
বরগুনার তালতলী উপজেলার কচুপাত্রা বাজারের ব্রিজ সংলগ্ন এক’শ ২৪ টি অবৈধ স্থাপনার মধ্যে ৭ টি স্থাপনা উপজেলা প্রশাসন গুড়িয়ে দিয়েছেন। বরিবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাপস পাল এ স্থাপনাগুলো গুড়িয়ে দেন।
জানাগেছে, ২০১০ সালে উপজেলার কচুপাত্রা বাজারের ব্রিজ সংলগ্ন স্থানের সরকারী খাস জমি দখল করে অবৈধভাবে এক’শ ২৪ টি স্থাপনা নির্মাণ করে স্থানীয়রা। ওই ঘরগুলো উচ্ছেদের জন্য উপজেলা ভুমি অফিস নোটিশ প্রদান করে। এদিকে গত মাসের ১৪ জুন রাতে ওই স্থাপনার মধ্যে আব্দুল হাই মুন্সি, আলমগীর হাওলাদার, হাসান মিয়া, মধু মুন্সি, শামীম,কামাল ফকির ও আফজালুর রহমান মন্টুর ঘর আগুনে পুড়ে যায়। ভুমি অফিসের নোটিশ অমান্য করে ওই জমিতে তারা পুনরায় ঘর নির্মাণ করেন। খবর পেয়ে বরিবার তালতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাপস পাল ওই অবৈধ স্থাপনাগুলোর মধ্যে ৭ টি গুড়িয়ে দিয়েছেন।
অবৈধ স্থাপনা নির্মাণকারী হাসান মিয়া বলেন, সরকারী জমিতে ঘর নির্মাণ করায় এসিল্যান্ড এসে ভেঙ্গে দিয়েছেন। তিনি আরো বলেন এসিল্যান্ড ৭ টি ঘর ভেঙ্গে ফেলেছে।
তালতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাপস পাল বলেন, খাস জমিতে এক’শ ২৪ টি অবৈধ স্থাপনা নির্মাণ করে স্থানীয়রা। ওই ঘর উচ্ছেদে নোটিশ দেয়া হয়। কিন্তু নোটিশ অমান্য করে অবৈধ স্থাপনা নির্মাণ করায় ৭ টি ঘর গুড়িয়ে দেয়া হয়েছে। অবশিষ্ট ঘরগুলো পর্যায়ক্রমে গুড়িয়ে দেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech