বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সকল ভেদাভেদ ভুলে রাজপথে সক্রিয় থাকার ঘোষনা বরিশালে জেলা প্রশাসন ও ইউনিসেফ এর সাথে ১০ টি যুব স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষর ১০ কেজি চালের জন্য ভাইয়ের ছেলের ছুরিকাঘাতে কৃষক চাচা খুন জাপানের দুই শিশু এক দিন মা ও পরদিন বাবার সঙ্গে থাকবে বঙ্গবন্ধু হত্যায় জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী ছাঁটাই কর্মীদের চাকরিতে বহালের নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের ইভ্যালির চেয়ারম্যান ও এমডি গ্রেফতার এমপি শাওনের রোগমুক্তি কামনায় বাংলাদেশ   আওয়ামী সেচ্ছাসেবকলীগের দোয়া ও মিলাদ মাহফিল মেহেন্দিগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব নির্বাচন-২০২১ সভাপতি/সম্পাদকসহ ১১ জনের মনোনয়নপত্র দাখিল

আমতলীতে বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন।পুড়িয়ে মারার হুমকি। পালিয়ে বেড়াচ্ছেন মা।

আমতলীতে বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন।পুড়িয়ে মারার হুমকি। পালিয়ে বেড়াচ্ছেন মা।

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
প্রতারনা করে জমি লিখে নেয়া ও নির্যাতন সইতে না পেরে ছেলে জসিম মোল্লার বিরুদ্ধে মা চন্দ্রা ভানু (৮৫) থানা লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ দেয়ায় পরে মাকে ছেলে জসিম পুড়িয়ে মারার হুমকি দিয়েছে। ছেলের ভয়ে মা প্রতিবন্ধি মেয়ে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার ঘটখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার ঘটখালী গ্রামের মৃত্য মেনাজ উদ্দিন মোল্লা ২০১০ সালে মারা যান। তার মুত্যূতে স্ত্রী চন্দ্রা ভানু ২২ শতাংশ জমি পায়। ছোট ছেলে জসিম উদ্দিন মোল্লা বৃদ্ধা মায়ের কাছে দুই শতাংশ জমি দাবী করেন। মা ছেলেকে দুই শতাংশ জমি দিতে রাজি হয়। কিন্তু ২০১৩ সালে ছেলে জসিম মায়ের সাথে প্রতারনা করে সমুদয় জমি দলিল করে নেন। এরপর মাকে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। মা জমি লিখে নেয়ার বিষয়টি কাউকে জানাননি। জমি লিখে নেয়ার পর থেকে বৃদ্ধা মাকে প্রায়ই জসিম অকথ্য ভাষায় গালিগালিজসহ লাঞ্ছিত করে আসছে এমন অভিযোগ মা চন্দ্রা ভানুর। ছেলে নির্যাতন সইতে না পেরে জমি লিখে নেয়ার বিষয়টি অন্য ছেলেদের জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ছেলে জসিম গত রবিবার মাকে মারধর করে। এদিকে মাকে মারধর ও জমি লিখে নেয়ার বিষয়ে ভাই নাশির উদ্দিন মোল্লা ও বশির মোল্লা প্রতিবাদ করলে তাদের নামে থানায় মিথ্যা মামলা দিয়েছে বলে অভিযোগ করেন মা চন্দ্রা ভানু। প্রতারনা করে জমি লিখে নেয়া ও নির্যাতন সইতে না পেরে মা চন্দ্রা ভানু রবিবার ছেলে জসিম মোল্লার বিরুদ্ধে আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ দেয়ার পরে মাকে ছেলে জসিম পুড়িয়ে মারার হুমকি দিয়েছে। ছেলের ভয়ে মা প্রতিবন্ধি মেয়ে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন।
বৃদ্ধা মা চন্দ্রা ভানু বলেন, আমার ছোট ছেলে জসিম মোল্লা বাড়ী করবে বলে আমার কাছে ২ শতাংশ জমি দাবী করেন। আমি সরল মনে ২ শতাংশ জমি দিতে রাজি হই। কিন্তু আমার সরলতার সুযোগে জসিম আমার সাথে প্রতারনা করে ২২ শতাংশ জমি লিখে নিয়েছে। তিনি আরো বলেন, জমি লিখে নেয়ার পর থেকে জসিম আমার খোজ খবর নেয় না এবং খারাপ আচরণ করে। গত রবিবার আমি জানতে পারি আমার সমুদয় জমি লিখে নিয়েছেন। এ বিষয় জসিমকে জিজ্ঞেস করলে আমাকে মারধর করেছে। তাই জমি লিখে নেয়া ও নির্যাতন সইতে না পেরে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। অভিযোগ দেয়ার পরে জসিম আমাকে পুড়িয়ে মারার হুমকি দিচ্ছে। ওর ভয়ে আমি প্রতিবন্ধি মেয়ে নিয়ে পালিয়ে বেড়াচ্ছি।
আমি এ ঘটনার বিচার চাই।
ছেলে জসিম উদ্দিন মোল্লা মাকে মারধরের কথা অস্বীকার করে বলেন, মা-ই আমাকে জমি লিখে দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech