বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লকডাউন অমান্য করায় কলাপাড়ায় ৩৪ জনকে অর্থদণ্ড

লকডাউন অমান্য করায় কলাপাড়ায় ৩৪ জনকে অর্থদণ্ড

পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউন অমান্য করায় এবং স্বাস্থ্যবিধি না মানায় ৩৪ জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল তিনটা পর্যন্ত পৌর শহরের এতিমখানা, নতুন বাজার এবং পাখিমাড়া বাজারে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল।

এ সময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইনে ২২ জনকে সর্বমোট ৩২ হাজার ৭ শত পঞ্চাশ টাকা অর্থদন্ড প্রদান করেছেন। এছাড়া মঙ্গলবার সন্ধ্যা পৌর শহরের নতুন বাজার এবং নাচনাপাড়া চৌরান্তায় অভিযান চালিয়ে একই ধারায় ১১ জনকে মোট ৫ হাজার নয়শত বিশ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এ সময় সেনাবাহিনী এবং পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল বলেন, লকডাউনে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩৪ জনকে পৃথক মামলায় সর্বমোট ৩৮ হাজার ৬৭০ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech