বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পিরোজপুরে র‌্যাবের অভিযানে ১২ মামলার আসামী আটক

পিরোজপুরে র‌্যাবের অভিযানে ১২ মামলার আসামী আটক

নিউজ ডেস্ক:

পিরোজপুরে বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে খুন, হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাত ও চোরাচালান মামলার এজাহারভূক্ত ১২টি মামলা ও ০৪টি ওয়ারেন্ট আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম দেলোয়ার খান (৪৫)। সে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার চরগাজীপুর গ্রামের মৃত ফরজ আলী খানের ছেলে।

আজ বিকেলে র‌্যাব-৮ সদর দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, গতকাল ১৫ অক্টোবর বিকেলে সময় পিরোজপুর জেলার ইন্দুরকানী থানাধীন দড়ির চরগাজীপুর গ্রামে খেয়াঘাট এলাকায় র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালা করে খুন, হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাত ও চোরাচালান মামলার এজাহারভূক্ত ১২টি মামলা ও ০৪টি ওয়ারেন্ট আসামীর কুখ্যাত ডাকাত সদস্য দেলোয়ার খান (৪৫) কে গ্রেফতার করেন।

আরও জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত উল্লেখিত অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এ সংক্রান্তে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ১২টি মামলা রুজু ও ০৪ টি ওয়ারেন্ট ইস্যু রয়েছে। ঘটনাস্থল তল্লাশী করে তার হেফাজতে রাখা একনালা বন্দুক-০১টি, ওয়ান শুটার গান-০১টি, ০৪ টি কার্তুজ ও ০২টি ধরালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পিরোজপুর জেলার ইন্দুরকানী থানায় ডিএডি মোঃ লুৎফর রহমান বাদী হয়ে মামলা রুজু করেন। ভবিষ্যতে র‌্যাবের এ ধরনের অভিযান চলমান থাকবে বলে জানায় তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech