বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

ভয়াবহ সড়ক দূর্ঘটনার ফলে দুই ঘন্টা বন্ধ ছিল ব্যাস্ততম বরিশাল-ঢাকা মহাসড়ক, আহত ১৩

ভয়াবহ সড়ক দূর্ঘটনার ফলে দুই ঘন্টা বন্ধ ছিল ব্যাস্ততম বরিশাল-ঢাকা মহাসড়ক, আহত ১৩

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
দেশের দক্ষিন জনপদের ব্যস্ততম মহাসড়ক বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে মঙ্গলবার দুপুরে দুই যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সময়ে নিয়ন্ত্রন হারিয়ে একটি বাসের পেছনে ধাক্কা খেয়ে বাসটির নিচে ঢুকে পরে দুমড়ে-মুচরে যায় একটি প্রাইভেটকার। ভয়াবহ এ দুর্ঘটনায় বাস দুটি ও প্রাইভেট কারের চালকসহ অন্তত ১৩জন আহত হয়েছে। ফলে টানা দুই ঘন্টা ধরে ব্যস্ততম ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে ছিল। মঙ্গলবার দুপুর ১টার দিকে গৌরনদী উপজেলার বার্থী ও খাঞ্জাপুর ইউনিয়নের সিমান্তবর্তি বরিশাল-ঢাকা মহাসড়কের গাইনের পাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত যান তিনটি মহসড়কের ওপর আটকে পড়ায় দুঘটনাস্থলের উভয় দিকে মহাসড়কে প্রায় দুই কিলেমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে আটকা পড়ে দুরপাল্লার যাত্রীগন চরম দুর্ভোগ পোহান।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুবুর রহমান জানান, বরিশাল থেকে পাবনাগামী একটি বিআরটিসি বাস ও মাওয়া থেকে বরিশালগামী লায়ন এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাসদুপুর ১টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে উপজেলার গাইনের পাড় এলাকা অতিক্রমকালে উভয় বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বরিশাল থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনাকবলিত বিআরটিসি বাসটির পেছনে ধাক্কা খেয়ে বাসের নিচে ঢুকে পড়ে দুমড়ে-মুচরে যায়। তিনটি যানেরই চালক আহত হয়েছেন।
গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম ভূইয়া জানান গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মোট ১৩ জনকে আহত অবস্থায় প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনার পর ২ঘন্টা ধরে মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। বিকেল ৩টার দিকে দুর্ঘটনা কবলিত বাস দু’টি ও প্রাইভেটকারটিকে মহাসড়ক থেকে সরিয়ে দিয়ে মহসড়ককে যান চলাচল স্বাভাবিক করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech