বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে নিরাপদ সড়ক দিবস পালিত গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার বরিশাল বিসিক শিল্পনগরী পরিদর্শনে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার গৌরনদীতে বিলের জমির ভেতরে সংখ্যালঘুর পরিত্যাক্ত বসতঘরে রহস্যজনক অগ্নিকান্ড নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী বরিশালে গণনাট্য সংস্থার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাশের মৃত্যুতে দৈনিক শাহনামা ও বাংলার বনে’র শোক প্রকাশ কলাপাড়ার সিনিয়র সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস আর নেই বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা গলাচিপায় দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি তুহিন

দ্রুত বিচার আইনের মামলায় ইউপি চেয়ারম্যানসহ ১৬ জন জেলহাজতে

দ্রুত বিচার আইনের মামলায় ইউপি চেয়ারম্যানসহ ১৬ জন জেলহাজতে

আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের পৃথক দুটি মামলায় পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারসহ ১৬ জনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার দুপুরে পটুয়াখালীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. আমিরুল ইসলাম তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী মো. আল আমিন হাওলাদার বলেন, দ্রুত বিচার আইনে ছোট বিঘাই এলাকার ব্রিকফিল্ড ব্যবসায়ী মো. শহীদ গাজী বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন। মামলায় আলতাফ হোসেন হাওলাদারসহ মোট ১৬ জনকে আসামি করা হয়।

 

দুটি মামলায় অভিযুক্ত আসামিরা হাইর্কোট থেকে আগাম জামিন নিয়েছিলেন। সোমবার আসামিরা স্বেচ্ছায় আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরো জানান, দ্রুত বিচার আইনের মামলায় (১৬০/২১) ১৬ জনকে আসামি করা হয়েছে এবং এদের মধ্যে ১৪ জনকে অপর একটি মামলায় আসামি করা হয় যার মামলা নম্বর (১৩৯/২১)।

আসামিপক্ষের আইনজীবী ছিলেন মো. মিজানুর রহমান (১২), সিনিয়র আইনজীবী আবুল কাসেম, অ্যাড. এনামুল হক। ১৩৯ নম্বর মামলার বাদীপক্ষের আইনি কৌঁসুলি উজ্জ্বল বসু ও ১৬০ নম্বর মামলার সৈয়দ মো. মহসীন, অতিরিক্ত আইনজীবী মো. আল আমিন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech