বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে মুজিব কোর্ট নিয়ে ইমামের মিথ্যাচার ও কটুক্তি ! শাস্তি দাবী

আমতলীতে মুজিব কোর্ট নিয়ে ইমামের মিথ্যাচার ও কটুক্তি ! শাস্তি দাবী

আমতলী প্রতিনিধি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব কোট নিয়ে মিথ্যাচার ও কটুক্তি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। চাওড়া ইসলামপুর জামে মসজিদের ইমাম মাওলানা আবু বকর মৃধা এ কটুক্তি ও মিথ্যাচার করেন। এ ঘটনায় রবিবার ইমামের বিচার দাবীতে মুসুল্লীরা উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের ইসলামপুর জামে মসজিদ।
জানাগেছে, আমতলীর চাওড়া ইসলামপুর জামে মসজিদের ইমাম ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানার আবু বকর মৃধা গত শুক্রবার খুতবার বয়ানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব কোট নিয়ে মিথ্যাচার ও কটুক্তি করেছেন বলে অভিযোগ মুসুল্লীদের।

মুসুল্লীরা অভিযোগ করেন, মুজিব কোট নিয়ে ইমাম বলেন, মুজিব কোট ছিল মাওলানা সামসুল হক ফরিদপুরীর। এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফরিদপুরীর ওই কোট নিয়ে যায়। ওই থেকে মুজিব কোট বঙ্গবন্ধু তার নামে চালিয়ে দেন। প্রকৃত পক্ষে বঙ্গবন্ধুর মুজিব কোট না। মুজিব কোট মাওলানার সামসুল হক ফরিদপুরীর। ইমামের এমন বয়ানের প্রতিবাদ করেন মসজিদে আসা মুসুল্লীরা। মুসুল্লীরা আরো অভিযোগ করেন ইমাম মুজিব কোট নিয়ে মিথ্যাচার ও কটুক্তির প্রতিবাদ করলে ইমাম মুসুল্লীদের মসজিদ থেকে চলে যেতে বলেন। ওই ঘটনার পরপর মুসুল্লীরা মসজিদে যাওয়া বন্ধ করে দিয়েছেন। ইমামের বিচার দাবীতে মসজিদের মুসুল্লীরা রবিবার আমতলী উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।

মুসুল্লী ইউসুফ জামান বলেন, ইমাম মাওলানা আবু বকর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব কোট নিয়ে মিথ্যাচার ও কটুক্তি করে বলেছেন মুজিব কোট বঙ্গবন্ধুর না। মুজিব কোট সামসুল হক ফরিদপুরীর। ফরিদপুরীর কাছ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোট নিয়ে যায়। ইমামের এমন মিথ্যাচার ও কটুক্তি তীব্র নিন্দা জানিয়ে তিনি ইমামের বিচার দাবী করেছেন।
ইসলামপুর জামে মসজিদের সহ – সভাপতি ও উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাদল প্যাদা বলেন, ইমাম মাওলানা আবু বকর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব কোট নিয়ে যে মিথ্যাচার ও কটুক্তি করেছেন তা মেনে নেয়া যায়না। এমন মিথ্যাচার ও কটুক্তি রাষ্ট্রবিরোধীতার সামিল।

ইমাম মাওলানা আবু বকর মৃধা মুজিব কোট নিয়ে মিথ্যাচার ও কটুক্তির কথা অস্বীকার করে বলেন, মুসুল্লীরা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। তারপরও বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech