বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

আমতলীতে ইউপি নির্বাচনের জের ধরে শিক্ষককে রড দিয়ে পিটিয়ে জখম

আমতলীতে ইউপি নির্বাচনের জের ধরে শিক্ষককে রড দিয়ে পিটিয়ে জখম

আমতলী প্রতিনিধি।
ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে নৌকার সমর্থক মোঃ আনোয়ার হোসেন মাষ্টারকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে। আহত আনোয়ার মাষ্টারকে স্বজনরা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার কুতুবপুর সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আনোয়ার হোসেন মাষ্টার গত ২০ জুন মাসে অনুষ্ঠিত আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মোঃ হারুন অর রশিদ হাওলাদারের সমর্থণ করে। এতে ক্ষিপ্ত হন স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম রিপন হাওলাদরের সমর্থক মাহবুব মাদবর, মোশাররফ মাদবর, বশির খান ও সাবেক ইউপি সদস্য শিপু এমন দাবী আহত আনোয়ার হোসেন মাষ্টারের। বৃহস্পতিবার রাতে কুকুয়া বাজার থেকে আনোয়ার মাষ্টার গ্রামের বাড়ী পশ্চিম সোনাখালী যাচ্ছিল। পথিমধ্যে ওতপেতে থাকা স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মাহবুব মাদবর, মোশাররফ মাদবর, বশির খান, সবুজ, সাবেক ইউপি সদস্য শিপু, রিপন ও রহমানসহ ১০-১২ জন লোকে তাকে ধরে খালের পাড়ে নিয়ে যায়। ওই খানে নিয়ে লোহার রড, রেইঞ্জ ও চাপাডি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। তারা তার মাথা,বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে থেকলে দেয়। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। ওই হাসপাতালে তিনি মুমুর্ষাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। গত ২০ ঘন্টায়ও তার জ্ঞান ফিরেনি বলে জানান আহত আনোয়ার মাষ্টারের ছোট ভাই সুলতান খাঁন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আহত আনোয়ার মাষ্টারের ছোট ভাই সুলতান খান বলে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরপরই বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপনের সমর্থক মাহবুব মাদবর, মোশাররফ মাদবর, বশির খান, সবুজ ও সাবেক ইউপি সদস্য শিপু আমার ভাইয়ের চলাচলের পথে বেড়া দিয়ে দেয়। এ নিয়ে তাদের সাথে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে তারা আমার ভাইকে রড, রেইঞ্জ ও চাপাডি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে। তিনি আরো বলেন, আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে তারা মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
এ ঘটনার সাথে জড়িত মাহবুব মাদবর মারধরের কথা অস্বীকার করে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। আমি গতকাল শ্বশুর বাড়ীতে বেড়াতে এসেছি।
আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ হাওলাদার বলেন, নির্বাচনী জের ধরে আমার সমর্থক আনোয়ার মাষ্টারকে বর্তমান চেয়ারম্যানের সমর্থকরা রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে।
আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বলেন, তিন মাস আগে নির্বাচন শেষ হয়েছে এখনো নির্বাচনী জের থাকার কথা না। তাদের আভ্যান্তরীন কোন্দলে এ ঘটনা ঘটে থাকতে পারে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech