বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
লালমোহনে নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা, আহত-৫ গৌরনদীতে কুল চাষে আগ্রহী হয়ে উঠছে কৃষকেরা বাকেরগঞ্জে শিক্ষার্থীদের টিকাদান কেন্দ্রে মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি বরিশালে পরীক্ষা শুরুর দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ রাইস ট্রান্সপ্লান্টে ধানের চারা রোপণ করেন জেলা প্রশাসক  নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের! জেলেকে পিটিয়ে হত্যা, আহত-৫ বরিশালে পাঁচ বছরের গ্যারান্টি দিয়ে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু গৌরনদীতে উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন কলাপাড়ায় সিপিপি’র নতুন নারী স্বেচ্ছাসেবকদের সরঞ্জাম বিতরণ

কাশ্মীর থেকে ফিরে কী করছেন ধোনি?

কাশ্মীর থেকে ফিরে কী করছেন ধোনি?

ভারতীয় ক্রিকেট দল যখন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বিপক্ষে ব্যাট বলের লড়াইয়ে ব্যস্ত, তখন দলটির সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সময় কাটাচ্ছিলেন দেশটির আর্মির সঙ্গে। জম্মু-কাশ্মীরের প্যারা ব্যাটালিয়নের সঙ্গে আর্মি ট্রেনিং নেয়ার জন্য আগেই দুই সপ্তাহের ছুটি চেয়ে নিয়েছিলেন ধোনি।

যে কারণে তাকে ওয়েস্ট ইন্ডিজ সফরের দলের জন্য বিবেচনা করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। ছুটি নিয়ে গত ৩১ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত আর্মির ১০৬ টিএ ব্যাটালিয়নের সঙ্গেই ছিলেন ধোনি। যেখানে যুদ্ধকৌশল এবং অস্ত্রচালনা শিখেছেন তিনি। এছাড়া লে উপত্যকায় স্বাধীনতা দিবসের পতাকাও উড়িয়েছেন ধোনি।

দুই সপ্তাহের প্যারা কমান্ডো অধ্যায় শেষ করে ১৬ আগস্টেই পরিবারের কাছে ফিরেছেন ধোনি। সেদিন কন্যা জিভা ধোনির সঙ্গে দিল্লিতে একটি অনুষ্ঠানেও অংশ নেন তিনি। এরপর থেকেই তিনি অবস্থান করছেন মুম্বাইতে।

DHoni-2

ক্রিকেট দলের সঙ্গে না থাকায় নিজের বিজ্ঞাপনী শ্যুটিংয়ের কাজ সেরে নিচ্ছেন ধোনি। তার বন্ধু মিহির দেবকর এসব ছবি আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর মধ্যে একটি বিজ্ঞাপনের ছবিতে লেখা, ‘জাহা জানতা, বাহা হাম’, যার অর্থ, ‘যেখানে জনতা, সেখানে আমি’।

অনেকেরই ধারণা এই ছবিটি হয়তো ভারতের বর্তমান ক্ষমতাসীন দল ‘ভারত জনতা পার্টি’র জন্য করা বিজ্ঞাপনের অংশবিশেষ। এ নিয়ে তার ভক্ত-সমর্থকদের মধ্যেও চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে। তবে এর আগেও বিজেপির শীর্ষ নেতা নরেন্দ্র মোদির সঙ্গে ধোনির সুসম্পর্কের নানান উদাহরণ দেখা গিয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech