বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

আমতলীর পৌর মেয়র ও তার স্ত্রীর নামে দুদকের মামলা

আমতলীর পৌর মেয়র ও তার স্ত্রীর নামে দুদকের মামলা

চার কোটি ২৯ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জন ও তা গোপন করার অভিযোগে বরগুনার আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান এবং তার স্ত্রীর বিরুদ্ধে দুটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন দুদক।

সোমবার কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ দুদকের সহকারী পরিচালক ওমর ফারুক বাদী হয়ে আলাদা দু’টি মামলা করেন।

মেয়র মতিয়ার রহমানের বিরুদ্ধে করা মামলায় বলা হয়েছে, তিনি কমিশনে মিথ্যা ও ভিত্তিহীন সম্পদ বিবরণী দাখিল করেছেন। এই সম্পদ বিবরণী যাচাই-বাছাই করে তার জ্ঞাত আয় বহির্ভূত দুই কোটি ১৪ লাখ ৬৯ হাজার ২৪০ টাকা মূল্যের সম্পদ পাওয়া গেছে, যা তিনি গোপন করে ভোগ দখল করছেন।

এদিকে, মতিয়ার রহমানের স্ত্রী নুসরাত জাহানের বিরুদ্ধেও মিথ্যা ও ভিত্তিহীন সম্পদ বিবরণী দাখিল করে একই পরিমাণ সম্পদ গোপন করার অভিযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech