বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

খালেজা দিয়ার মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব!

খালেজা দিয়ার মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব!

আমতলী প্রতিনিধি।
বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিবিৎসাধীন রয়েছেন। তাকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার জন্য কেন্দ্রিয়ভাবে জোড়ালো আন্দোলন চলেছে। কিন্তু আমতলী উপজেলা বিএনপি খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নিরব ভুমিকা পালন করছে। আন্দোলনের শুরু থেকে অদ্য পর্যন্ত উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন মিছিল মিটিংসহ কোন কর্মসুচী পালন করেনি বলে অভিযোগ তৃণমুল নেতাকর্মীর। সাবেক প্রধানমন্ত্রীকে মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব ভুমিকা পালন করায় তৃণমুল নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
জানাগেছে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্ণীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ২৫ মাস কারাভোগের পর গত বছর ২৫ ফেব্রুয়ারী জামিনে মুক্তি পায়। এরপর থেকে তিনি বিভিন্ন সময়ে শারীরিক অসুস্থতা নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবীতে আন্দোলন করছে নেতাকর্মীরা। তাকে মুক্তির আন্দোলনে সারা দেশের বিএনপি ও অঙ্গ সংগঠন নেতা কর্মীরা জোড়ালো আন্দোলন করলেও আমতলী উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন মিছিল মিটিংসহ কোন কর্মসুচী পালন করেনি। উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নিরব ভুমিকা পালন করায় তৃণমুল নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। দ্রুত খালেদার মুক্তির আন্দোলনে সামিল হওয়ায় দাবী জানান তৃণমুল নেতাকর্মীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন তৃণমুল নেতাকর্মীরা বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন নেতাকর্মীরা নিরব ভুমিকা পালন করছে। দ্রুত জোড়ালো আন্দোলনের দাবী জানান তারা।
বিএনপি বর্ষিয়ান নেতা মোঃ রুস্তম আলী ফকির বলেন, আমতলীতে মাঠ পর্যায়ে বিএনপির কার্যক্রম নেই। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে উপজেলা বিএনপি কোন কর্মসুচী পালন করেনি।
আমতলী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান হিরু বলেন, কেন্দ্র ঘোষিত কর্মসুচী পার্টি অফিসে বসে পালন করা হচ্ছে। পুলিশী বাঁধার কারনে আমরা আন্দোলন জোড়ালো করতে পারছি না।
আমতলী উপজেলা বিএনপির সভাপতি মোঃ জালাল আহম্মেদ ফকির বলেন, সকল কর্মসুচীর পালন করা হচ্ছে। যারা বলেছেন কর্মসুচী পালন করছি না তারা উপজেলা বিএনপি’র সক্রিয় কর্মী নন। তিনি আরো বলেন, তারা সরকার দলীয় লোকের সাথে আতাত করে চলা নেতা।
এ বিষয়ে সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা আলহাজ¦ মোঃ মতিয়ার রহমান তালুকদারের মুঠোফোনে (০১৭৫০৭৭৮৮৯৯) বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech