বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সরব আমতলী উপজেলা বিএনপি: বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে মিছিল ও সমাবেশ

সরব আমতলী উপজেলা বিএনপি: বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে মিছিল ও সমাবেশ

আমতলী প্রতিনিধি।
নীরব আমতলী উপজেলা বিএনপি সরব হয়ে উঠেছে। মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে বিএনপি ও অঙ্গ সংগঠনের সহস্রাধীক নেতাকর্মীরা আমতলী উপজেলা শহরে মিছিল ও সমাবেশ করেছে। উপজেলা বিএনপি এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তৃণমুল নেতাকর্মীরা। মিছিল ও সমাবেশে বিএনপি নেতাকর্মীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানিয়েছেন।
জানাগেছে, মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসুচী পালন করেছে আমতলী উপজেলা বিএনপি। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণ, মিছিল ও সমাবেশ করেছে। উপজেলা বিএনপি সভাপতি মোঃ জালাল আহম্মেদ ফকিরের নেতৃত্বে মিছিলটি আমতলী একে স্কুল থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালের সামনে শেষ হয়। পরে হাসপাতাল প্রাঙ্গণ সড়কের পাশে সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল ও সমাবেশে নেতাকর্মীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। মিছিল ও সমাবেশে সহস্রাধীন নেতাকর্মী অংশগ্রহন করেন। উপজেলা বিএনপির সভাপতি মোঃ জালাল আহম্মেদ ফকিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান হিরু, বিএনপি নেতা মকবুল খাঁন, তুহিন মৃধা, যুবদল সভাপতি মোঃ কবির ফকির ও কাউন্সিলর সামসুল হক প্রমুখ। বিএনপির এমন সরব উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তৃণমুল নেতাকর্মীরা।
সমাবেশে বিএনপি সভাপতি মোঃ জালাল আহম্মেদ ফকির বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্ত্রীতে আর ঘরে বসে থাকতে পারিনা। আওয়ামীলীগ সরকারের দমন পীড়ন আর নিরবে সহ্য করা যাবে না। স্বাধীনতা অর্জনে সাবেক রাষ্টপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অনেক অবদান রয়েছে। সেই অবদান ভুলন্ঠিত হতে দিতে পারিনা। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার হয়রানী মুলক প্রহসন মিথ্যা মামলায় সাজা দিয়েছে। তার মুক্তির দাবী জানান তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech