বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তালতলীতে গাঁজাসহ এক দম্পতি গ্রেফতার

তালতলীতে গাঁজাসহ এক দম্পতি গ্রেফতার

আমতলী প্রতিনিধি।
তালতলী উপজেলার সোকিনা বন বিভাগের অফিস সংলগ্ন এলাকা থেকে এক কেজি গাঁজাসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা ঘটেছে শুক্রবার দিবাগত রাতে।
পুলিশ সূত্রে জানা গেছে ,উপজেলার সোনাকাটা ইউনিয়নের সকিনা বনবিভাগ সংলগ্ন এক বাড়িতে শানু মিয়া (৫৫) ও তার স্ত্রী ফিরোজা বেগম গাঁজার ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিক্তিতে তালতলী থানার ওসি কাজী শাখাওয়াত হোসেন তপুসহ পুলিশের একটি টিম ওই দম্পতির বাড়ীতে অভিযান চালায়। এ সময় পুলিশ গাঁজা ব্যবসায়ী ওই দম্পতির রান্না ঘরে লুকানো দুইটি প্লাস্টিকের পাত্রে রাখা এক কেজি গাঁজা উদ্ধার করে এবং একই সাথে গাঁজা ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়। শনিবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন বলেন, স্বামী-স্ত্রী এলাকায় দীর্ঘদিন যাবৎ সু কৌশলে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ এক দম্পতিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। তিনি আরো বলেন, শনিবার তাদের অমাতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech