বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঝালকাঠিতে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

ঝালকাঠিতে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

ঝালকাঠির রাজাপুরে ট্রাকচাপায় নামের এক মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ আরো তিন ব্যক্তি আহত হয়েছেন।

নিহত রাব্বি হোসেন (১৫) উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে এবং মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় ট্রাকচালক মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত  রাব্বি সকালে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। খুলনাগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে এর চার আরোহী মারাত্মক আহত হয়। তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্কুলছাত্র রাব্বিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় আহত ইমরান ও রাজিব নামের দু’জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ এবং রনি নামের একজনকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ট্রাক এর চালক মেহেদি হাসানকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech