বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে সহপাঠিকে কুপিয়ে জখম

আমতলীতে সহপাঠিকে কুপিয়ে জখম

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
বনভোজনে কথা কাটাকাটির জের ধরে মাহফিল থেকে ডেকে নিয়ে মোঃ আরিফুর রহমানকে সহপাঠি আমিনুল ও তার সহযোগীরা কুপিয়ে গুরুতর যখম করেছে। আহত আরিফকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামে শুক্রবার রাত নয়টার দিকে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
জানাগেছে, উপজেলার কাউনিয়া গ্রামের মোঃ আলতাফ হোসেন মুন্সির ছেলে মোঃ আরিফুর রহমান মহিষডাঙ্গা শামিম হোসেন দাখিল মাদ্রাসায় ১০ শ্রেনীতে লেখাপড়া করে। গত ১৫ জানুয়ারী সহপাঠিরা মিলে বনভোজনের আয়োজন করে। ওই সময় সহপাঠি আমিনুলের সাথে আরিফুর রহমানের কথা কাটাকাটি হয়। এর জের ধরে শুক্রবার রাতে মহিষডাঙ্গা গ্রামের একটি মাহফিল থেকে আরিফৃুর রহমানকে ডেকে এনে আমিনুল, এনামুল, রাকিবুল ও আমিনুল্লাহসহ ৬/৭ জনে মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে আরিফের মাথা ও হাতে গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ সুমন বিশ^াস তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওই রাতে তাকে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আরিফুর রহমানের বাবা মোঃ আলতাফ মুন্সী বলেন, আমার ছেলেকে মাহফিল থেকে ডেকে নিয়ে ওর সহপাঠি আমিনুল, এনামুল, রাকিবুল ও আমিনুল্লাহসহ ৬/৭ জনে মিলে কুপিয়ে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুমন বিশ^াস বলেন, যথাযথ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি একে এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বিষয়টি জেনেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech