বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দ্বিতীয় ওয়ানডে সিরিজ না খেলেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

দ্বিতীয় ওয়ানডে সিরিজ না খেলেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

স্পোর্টস প্রতিবেদক:

পরিবারের অসুস্থতার কারণে ওয়ানডে সিরিজ খেলেই বাংলাদেশে ফেরেন সাকিব আল হাসান। তবে পরিস্থিতি ভালো হওয়া সাপেক্ষে দ্বিতীয় টেস্টে খেলার কথা ছিল তাঁর। আপাতত সেটা আর হচ্ছে না। আজ শুক্রবার রাতেই যুক্তরাষ্ট্র যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। যার কারণে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টেও সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ।

সাকিবের সঙ্গে যুক্তরাষ্ট্রে যাচ্ছে তাঁর বড় মেয়ে আলাইনা হাসান অব্রি। মূলত সেখানে অব্রির স্কুল খুলে যাওয়ায় তাকে নিয়ে যেতে হচ্ছে সাকিবকে। সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবির এই পরিচালক বলেন, ‘সাকিবের পরিবারের সদস্যরা হাসপাতাল ছাড়লেও ক্যানসারে আক্রান্ত শাশুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। তার স্ত্রী শিশির মায়ের কাছেই থাকছেন। আর ছেলেমেয়েদের দেখাশোনা করছে সাকিব। আবার যুক্তরাষ্ট্রে বাচ্চাদের স্কুলও খুলে যাচ্ছে। যুক্তরাষ্ট্রে যাওয়ার মতো শারীরিক সক্ষমতাও নেই শাশুড়ির। সে ক্ষেত্রে বাচ্চাদের নিয়ে সাকিবকেই যেতে হচ্ছে।’

এর আগে পারিবারিক কারণে দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ খেলে দেশে ফেরেন সাকিব। সে সময় ছেলে-মেয়ে, মা ও শাশুড়ি হাসপাতালে থাকায় তাঁকে দ্রুত ফিরতে হয় দক্ষিণ আফ্রিকা থেকে। এর মধ্যে ছেলে-মেয়েরা হাসপাতাল থেকে ফিরলেও ক্যান্সার আক্রান্ত শাশুড়ি এখনো চিকিৎসাধীন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech