বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নাজিরপুরে কমিউনিটি পুলিশিং ডে র‌্যালী ও আলোচনা সভা

নাজিরপুরে কমিউনিটি পুলিশিং ডে র‌্যালী ও আলোচনা সভা

পিরোজপুরের নাজিরপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ইং পালিত হয়েছে। উপলক্ষে শনিবার সকালে নাজিরপুর থানার আয়োজনে একটি বর্ণাঢ্যর‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে শুরুহয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে শেষ হয়। পরে সকাল ১০টায় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে কমিউনিটি পুলিশিং কার্যক্রম সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে কমিউনিটি পুলিশিং কমিটির নেতা, পুলিশ কর্মকর্তা, সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার লোক অংশগ্রহণ করেন। নাজিরপুর থানার কর্মকর্তা ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার।

এ ছাড়া অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আতিয়ার রহমান চৌধুরী নান্নু, কমিউনিটি পুলিশিং কমিটির উপজেলা শাখার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, কমিউনিটি পুলিশিং কমিটির উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দ্বিপংকর গোলদার দিপু, নাজিরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ ঠাকুর চাঁদ মজুমদার প্রমুখ। এ আলোচনা সভায় কমিউনিটি পুলিশিং কমিটির নেতা, পুলিশ কর্মকর্তা, সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech