বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবিতে কাউখালীতে মানববন্ধন

নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবিতে কাউখালীতে মানববন্ধন

বাংলাদেশ মহিলা পরিষদ পিরোজপুরের কাউখালী শাখার উদ্যোগে আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৯ ও বিশ^ মানবাধিকার দিবস উপলক্ষ্যে ঘন্টাব্যাপী মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা পরিষদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সভাপতি সুনন্দা সমাদ্দার। উপস্থাপক ছিলেন সাংগঠনিক সম্পাদক ছায়া সমদ্দার।

“ধর্ষণ ও যৌন নিপীড়ন মানবতার বিরুদ্ধে অপরাধ-আসুন এ অপরাধের বিরুদ্ধে রুখে দাঁড়াই” এই প্রতিপদ্যকে সামনে রেখে বক্তব্য রাখেন জেলা শাখার সাধারন সম্পাদক শাহীদা হক, আন্দোলন সম্পাদক শামীম আরা বেগম, ২নং আমড়াজুড়ি ইউপি চেয়ারম্যান সামসুদ্দোহা চাঁন, সাবেক চেয়ারম্যান কৃষ্ণলাল গুহ, নাগরিক উদ্যোগ কাউখালী শাখার এরিয়া ম্যানেজার উত্তম কুমার শীল, কাউখালী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি জনাব আলীউজ্জামান, এবং কাউখালী উপজেলার সম্মানিত নির্বাহী অফিসার খাদিজা আক্তার রেখা। মানববন্ধনে নারীর প্রতি চলমান সহিংসতা ও নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য স্থানীয় জনসাধারনকে আহবান জানানো হয়। মানববন্ধনে সাংবাদিক, নারী-পুরুষ, তরুন-তরুনীসহ প্রায় শতাধিক অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech