বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গুলিবিদ্ধ ইমরান খানের কী অবস্থা এখন !

গুলিবিদ্ধ ইমরান খানের কী অবস্থা এখন !

আন্তর্জাতিক ডেস্ক :
পাকিস্তানে লং মার্চে ঢুকে গুলিবর্ষণের ঘটনায় তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানসহ অন্তত চারজন গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনার পরই দ্রুত হাসপাতালে নেওয়া হয় তাদের। জানা গেছে, বর্তমানে ইমরান খান শঙ্কামুক্ত। ইমরান খানের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

শওকত খানুম মেমোরিয়াল হাসপাতালের প্রধান ফয়সাল সুলতান বলেন, ইমরান খানের অবস্থা স্থিতিশীল এবং তিনি সজ্ঞান রয়েছেন। পিটিআই নেতার পায়ে বুলেটের টুকরো ছিল এবং তার টিবিয়া হাড় কাটা পাওয়া গেছে। ইমরান খানের স্বাস্থ্য পর্যবেক্ষণ ও মূল্যায়নের জন্য চার সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আমরা তাকে বিশদ পর্যবেক্ষণের জন্য অপারেশন থিয়েটারে রেখেছি।

পাকিস্তান তেহরিক-ই ইনসাফের জ্যেষ্ঠ নেতা ও দেশটির সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশি জানিয়েছেন, ইমরান খান এখন আশঙ্কামুক্ত । এক টুইট বার্তায় তিনি বলেন, এটা শুধু ইমরান খানের ওপর আক্রমণ না। এটা সমগ্র পাকিস্তানির ওপর আক্রমণ।

এদিকে, ইমরান খান গুলিবিদ্ধ হওয়ার পর পাকিস্তানজুড়ে বিক্ষোভ শুরু হয়েছে। ডনের খবরে বলা হয়েছে, কোয়েটায় ইমরান খানের

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech