বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তাহলে প্রপোজটা একটু বিশেষ ভাবেই করে ফেলুন না

তাহলে প্রপোজটা একটু বিশেষ ভাবেই করে ফেলুন না

লাইফস্টাইল ডেস্ক :

‘ভ্যালেন্টাইন উইক’-এর আজ দ্বিতীয় দিন। প্রপোজ ডে। গতকাল নিশ্চই গোলাপ উপহার দিয়ে ভালোবাসার মানুষকে চমকে দিয়েছেন। তাহলে আর দেরি না করে আজ তাকে প্রপোজটি করেই ফেলুন। তবে ঐ সাধারনভাবে ‘আই লাভ ইউ’ বলাটা এখন একঘেয়েমি হয়ে গেছে।

তাহলে প্রপোজটা একটু বিশেষ ভাবেই করে ফেলুন না।

মনের কথা জানানো সহজ নয়।  এজন্য আপনি কী বলবেন তা আগে থেকেই গুছিয়ে নেওয়া দরকার। কাউকে প্রপোজ করাটা আসলে এমন একটি বিষয় যা কেবল একবারই করা সম্ভব এবং আপনি যদি সঠিক উপায়ে করতে পারেন তবে পছন্দের মানুষটির ভালোবাসা অর্জন করতে পারবেন।

১।প্রথম দেখা করার স্মৃতি

আপনার সঙ্গীকে সেই জায়গায় নিয়ে যান যেখানে আপনাদের প্রথম দেখা হয়েছিলো। এরপর তাকে সেই দিনের কথা মনে করিয়ে দিন। প্রথম দিন আপনাদের কী কথা হয়েছিলো এবং সেই দিনের অনুভূতি সঙ্গীকে জানান। এরপর হঠাৎ করে তার প্রতি আপনার ভালোবাসার কথা জানিয়ে দিন।

২। রুফটপ রেষ্টুরেন্টে ডিনার

আজকাল অলিগলিতে অনেক রুফটপ রেষ্টুরেন্ট আছে। তাই সুন্দর কোনো রেষ্টুরেন্টে একটি ক্যান্ডেল লাইট ডিনারের ব্যবস্থা করে ফেলুন। এরপর জানিয়ে দিন সঙ্গীকে আপনার মনের কথা। এছাড়া, রেষ্টুরেন্টের কোনো স্পেশাল ডেজার্ট অথবা পিজ্জার উপর আপনার মনের কথা লিখে অবাক করে দিতে পারেন আপনার সঙ্গীকে।

৩। পিকনিকের পরিকল্পনা করা

আপনার বন্ধুবান্ধব সহ প্রিয় মানুষটিকে নিয়ে চলে যান শহরের আশেপাশে কোনো পিকনিক স্পটে। সবার সামনেই তাকে সেখানে প্রপোজ করে ফেলুন। যদি সম্ভব হয় তাহলে বন্ধুদের সহযোগিতায় জায়গাটি সুন্দর করে সাজিয়ে নিন। এতে আপনার ভালোবাসাও প্রকাশ করা হবে, আবার ডে-ট্যুরও হয়ে যাবে।

৪। প্রেমের চিঠি লেখা

হাতে লেখা প্রেমপত্র একটি হারিয়ে যাওয়া শিল্প। আজকাল খুব কমই কেউ পায়। তাই আপনার মনের কথাগুলো একটি কাগজে লিখে ফেলুন নিজ হাতে। এরপর উপযুক্ত সময়ে তা আপনার সঙ্গীকে দিয়ে দিন। কাজটি খুবই কম ব্যয়সম্পূর্ণ কিন্তু অর্থবহুল।

৫। ছবি তোলার মাধ্যমে

আপনার সঙ্গীর প্রিয় একটি জায়গায় যান। হতে পারে সেটি পার্ক বা কোনো রেষ্টুরেন্ট। এবার কাউকে আপনাদের একটি ছবি তুলতে বলুন। ছবি তোলার সময় ভঙ্গি না করে একটি রিং বের করুন। বলে ফেলুন আপনি তাকে কতোটা ভালোবাসেন। ছবির মাধ্যমে ক্যাপচার করে ফেলুন আপনার সঙ্গীর প্রতিক্রিয়া। এটি হয়ে থাকবে চিরকালের জন্য একটি স্মৃতি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech