বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ফ্রি টিকিট দিয়েও দর্শক নেই

ফ্রি টিকিট দিয়েও দর্শক নেই

বিনোদন ডেস্ক :

একে তেলেগু সিনেমার রিমেক, অন্যদিকে ‘পাঠান’ ঝড়; সঙ্গে যুক্ত হয়েছে হলিউডের সিনেমা ‘অ্যান্ট ম্যান থ্রি’। এসবে হারিয়ে যেতে বসছে কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’ সিনেমা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন, মুক্তির প্রথমদিনে সিনেমাটি ভারতীয় বক্স অফিসে সংগ্রহ করেছে মাত্র সাত কোটি রূপি। এই সংখ্যাই বলে দিচ্ছে কয়েকটি সফল সিনেমার পর কার্তিকে অনেকেই বলিউড ‘শেহজাদা’ ডাকা শুরু করেছিলেন, সেটা সহজেই হচ্ছে না।

‘পাঠান’ ঝড়ে ‘শেহজাদা’র মুক্তি এক সপ্তাহ পেছানো হলেও অগ্রিম টিকেট বিক্রি আশানুরূপ না হওয়ায় পরিস্থিতি বিবেচনা করে প্রথম দিনের শোতে একটি টিকেটের সাথে আরেকটি বিনামূল্যেও দেয়া হয়েছে। তবুও সাড়া মিলছে না দর্শকের।

রোহিত ধাওয়ান পরিচালিত ও ভূষণ কুমার, অল্লু অরবিন্দ, অমন গিল ও আরিয়ান প্রযোজিত ‘শেহজাদা’ তেলেগু সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমলো’ সিনেমার হিন্দি রিমেক।  ‘আলা বৈকুণ্ঠপুরমলো’ সিনেমায় অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন এবং পূজা হেগড়ে। ‘শেহজাদা’ ছবিতে কার্তিকের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শ্যানন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech