বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দুঃসময়ে মেসির পাশে দাঁড়ালেন নেইমার

দুঃসময়ে মেসির পাশে দাঁড়ালেন নেইমার

স্পোর্টস ডেস্ক :
পিএসজির অনুমতি না নিয়ে সৌদি আরব সফরে যাওয়ায় নিষেধাজ্ঞার পাশাপাশি সমর্থকদের রোষানলে পড়তে হয়েছিল লিওনেল মেসিকে। শেষমেশ ভিডিও বার্তায় ক্ষমা চেয়েও সমর্থকদের শান্ত করতে পারেননি আর্জেন্টাইন মহাতারকা। মাঠে খেলতে গেলে এখনও সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হচ্ছে তাকে। আর মেসির এমন কঠিন সময়ে তার পাশে দাঁড়ালেন বন্ধু নেইমার ও লুইস সুয়ারেজ।

আজ রোববার (১৪ মে) জনপ্রিয় ফুটবল ভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী আজাকসিওকের বিপক্ষে ম্যাচে ৫-০ গোলে পিএসজি জিতলে মেসিকে ধুয়ো দিতে ছাড়েননি সমর্থকরা। এই ম্যাচে মেসি গোল কিংবা অ্যাসিস্ট করতে পারেননি। তবে দল জিতলেও মেসির প্রতি সমর্থকদের এমন আচরণের কারণ খেলার পারফরম্যান্স নয় বরং মেসি আলোচিত সৌদি সফর।

এই ম্যাচে দেখা যায়, মেসির পায়ে যখনই বল যাচ্ছিল তখনই সমর্থকরা তার উদ্দেশ্যে ধুয়ো দিচ্ছিলেন। যা মাঠে বসেই দেখছিলেন বন্ধু নেইমার। চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা নেইমারকে এই ম্যাচে গ্যালারিতে দেখা যায়। সে সময় সাবেক বার্সা সতীর্থ লুইস সুয়ারেজকেও ভিডিও কল দিয়ে দিতে দেখা যায় নেইমারকে। পরবর্তীতে সেই ভিডিও কলের স্ক্রিনশট দিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরি দেন নেইমার। আর ক্যাপশনে লেখেন, একসঙ্গে আমরা বন্ধু লিওকে দেখছি’।

পিএসজিতে মেসি-নেইমার দুইজনের ভবিষ্যৎ ঘিরে রয়েছে ঘোর অনিশ্চয়তা। একদিকে মেসি যেমন চুক্তি নবায়ন নিয়ে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। অন্যদিকে, চোটে থাকা নেইমারকে দলে রাখার ব্যাপারেও ইতিবাচক কোনো বার্তা দেয়নি পিএসজি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech