বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বেতাগীতে ৪৫ টাকা কেজিতে টিসিবি’র পেঁয়াজ বিক্রি শুরু

বেতাগীতে ৪৫ টাকা কেজিতে টিসিবি’র পেঁয়াজ বিক্রি শুরু

dav

বেতাগী ॥

পেঁয়াজের লাগামহীন বাজার নিয়ন্ত্রণ ও ভোক্তাদের সাধ্যের মধ্যে প্রাপ্তি নিশ্চিত করতে বেতাগী পৌর শহরে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

 

গত বুধবার (১১ ডিসেম্বর) সকাল ১০ টায় বেতাগী থানা চত্বরের সম্মূখে এ পেঁয়াজ বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান ও উপজেলা নির্বাহী অফিসার রাজীব আহসান। গতকাল (১২ ডিসেম্বর) পেয়াঁজ বিক্রির কার্যক্রম অব্যাহত থাকে।

 

এদিকে, লাগামহীন পেঁয়াজ টিসিবির ন্যায্যমূল্যে বিক্রির খবরে সকাল ৯টা থেকেই পৌর শহরের থানা চত্বরে ভিড় করতে শুরু করেন ভুক্তভোগী ক্রেতা সাধারণ। এসময় জনপ্রতি বরাদ্দ দুই কেজি করে পেঁয়াজ সংগ্রহে নারী-পুরুষের দীর্ঘ লাইন চোখে পড়ে।

 

টিসিবির ডিলার ক্যাপ্টেন (অবঃ) সেলিম আহমেদ বলেন,‘ আগামী তিনদিন প্রতিদিন এক টন করে তিন টন টিসিবির পেঁয়াজ বিক্রি করা হবে। ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ কিনতে পারবে ক্রেতারা।

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসান বলেন, ‘পেঁয়াজের লাগামহীন বাজার নিয়ন্ত্রণ ও ভোক্তাদের সাধ্যের মধ্যে প্রাপ্তি নিশ্চিত করতে খোলা বাজারে টিসিবি’র পেঁয়াজ বিক্রি করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech