বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
বাসার ছাদে ডিসি পত্নী দিলরুবা আলমের ছাদ কৃর্ষি, ড্রাগন ফল চাষে ব্যাপক সফলতা সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন-এমপি শাওন লালমোহনে এমপি শাওন’র পিতার ১ম মৃত্যু বার্ষিকীতে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মুনাজাত পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন বরিশাল বিভাগে নতুন করে ১১৪ জনের করোনা শনাক্ত, মোট মৃত্যু ৮১ বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত বরিশালে ভরা মৌসুমেও নেই ইলিশ দেশে একদিনে ৩৭ জনের প্রাণহানি, নতুন শনাক্ত ২৯৪৯ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের শোক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে দৈনিক শাহনামার শোক
ঢাকায় আসছেন না মোদি

ঢাকায় আসছেন না মোদি

ইন্টারন্যাশনাল ডেস্ক:

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফর স্থগিত হয়েছে। তার ঢাকায় আসার তারিখ নির্ধারিত ছিল আগামী ১৬ মার্চ। পরদিন ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার কথা ছিল তার।

সোমবার ‘টাইমস অব ইন্ডিয়া’, ‘ইন্ডিয়া টুডে’সহ ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে নরেন্দ্র মোদির ঢাকা সফর স্থগিতের কথা জানানো হয়।

সোমবার পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সমকালকে বলেন, দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগীর সন্ধান পাওয়ার পর স্বাস্থ্যগত ঝুঁকির বিষয়টি বিবেচনায় জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহীত কর্মসূচী পুর্নবিন্যাস করা হয়েছে। সে অনুযায়ী ১৭ মার্চ জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে লাখ লাখ মানুষের যে সমাবেশ হওয়ার কথা ছিল তা স্থগিত করা হয়েছে। এ তথ্যটি সোমবার সকালেই ভারতে আনুষ্ঠানিকভাবে জানানো হয়। একই সঙ্গে ভারতকে বলা হয়, এ আয়োজন বাতিল নয়, স্থগিত করা হয়েছে। ভারতের প্রধানমন্ত্রীকে ঢাকা সফরের জন্য আমন্ত্রণ ‘স্ট্যান্ডিং (চলমান)’ রয়েছে। সুবিধাজনক সময়ে আবার যখন এ সমাবেশের আয়োজন করা হবে তখন তিনি সেই সমাবেশে যোগ দেবেন বলেও প্রত্যাশা করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বাংলাদেশে তিনজন করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার ঘটনায় ঢাকা সফর বাতিল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয় সরকারি সূত্র উদ্ধৃত করে এ খবরে আরও বলা হয়, বাংলাদেশে রোববার তিনজন ব্যক্তি করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার তথ্য প্রকাশ হওয়ার পরিপ্রেক্ষিতেই নরেন্দ্র মোদির ঢাকা সফর স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD